ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আসুন শীতার্ত দরিদ্র মানুষের পাশে দাঁড়াই, একটা শীতের কাপড় দেই এই এই স্লোগানের আলোকে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে নীলফামারীতে দরিদ্র শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে।

নীলফামারী জেলা পুলিশ প্রশাসন আয়োজিত গত ২৭ জানুয়ারি বিকেল সাড়ে তিনটায় পুলিশ লাইন্স মাঠে ৩শত জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের পিপিএম সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি মো: আবদুল আলীম মাহমুদ বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মো: মিজানুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) এসএম রশিদুল হক, পিপিএম। এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোহাম্মদ সারোআর আলম, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) সহ নীলফামারীর সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানান এবং নীলফামারী জেলার বিত্তবানদের সমাজের অসহায় মানুষের পাশে থাকার আহব্বান জানান।

পুলিশ সার্ভিস এসোসিয়েশন,ক্রাইম ম্যানেজমেন্ট,নীলফামারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত